Back to Question Center
0

মিষ্টি: কেন গ্রেট এসইও র্যাঙ্কিং রাতারাতি ঘটবে না

1 answers:

এমন একটি সাধারণ কাহিনী আছে যা মানুষ বুঝতে পারে নাএসইও এসইও এজন্য আপনাকে রাতারাতি সফল করতে পারে। এজেন্সি প্রতিশ্রুতি দিতে পারে যে তারা আপনাকে Google এর সামনে পৃষ্ঠায় রাখবেঅনুসন্ধান ফলাফল তাত্ক্ষণিকভাবে। যাইহোক, এখানে হার্ড সত্য: কোন এসইও এজেন্সিটি কতই না গুরুত্বপূর্ণ, এটি আপনাকে দ্রুত ফলাফল নিশ্চিত করতে পারে না।

সার্চ ইঞ্জিনটি চিন্তা করার সময় লোকেরা প্রায়ই ভুল করেঅপ্টিমাইজেশান (এসইও) তাদের ওয়েবসাইট রাতারাতি রুপান্তর হবে। অবশ্যই, এটি সত্য যে এসইও আপনার সাইটে প্রভাবিত করার সম্ভাবনা রয়েছে কিন্তু এর মধ্যেএকটি দীর্ঘমেয়াদী রান। সবচেয়ে এসইও উদ্যোক্তা খুব কমই বলে যে এসইও সব সুবিধা উপভোগ করার একমাত্র উপায় ধৈর্য এবং বুঝতে হবেকারণগুলি জটিল, যা এসইও কার্যকরী।

গ্রাহকের সফলতার পরিচালক Semalt ,ডিজিটাল সার্ভিসেস, ইগোর গামেনেনকো আপনার জানা উচিত সবচেয়ে গুরুত্বপূর্ণ এসইও সত্য ব্যাখ্যা করে

এসইও কমপ্লেক্স

অনেকগুলি বিষয় যা আপনার সাইট এর আগে খেলার মধ্যে আসেগুগলের সার্চ ইঞ্জিনের ফলাফলের পেজগুলিও সেরপস নামেও পরিচিত। সব পরে, Google এর তুলনায় আরো 200 র্যাংকিং সংকেত আছে,যা সবসময় পরিবর্তন করা হয়। তাদের প্রতিটি উপর ধারাবাহিকভাবে কাজ করে, আপনি একাধিক হুপ্স মাধ্যমে লাফ এবং দেখতে পরীক্ষা হবেকি আপনি মহান ফলাফল এবং কি না না।

Google এর ফলাফলের পৃষ্ঠাগুলিতে র্যাঙ্কিং উচ্চতার একটি বিষয়কঠিন যে পরিবর্তনগুলি ঘোষণা না করে Google তার অ্যালগরিদম পরিবর্তন করে রাখে। যখন গুগল তার অ্যালগরিদম পরিবর্তন করে, তারা খুব কমইজনসাধারণের কাছে এটি ঘোষণা ফলস্বরূপ, এসইও বিশেষজ্ঞরা ভাবছেন যে কীভাবে ভাল অবস্থানে যাওয়া যায় এবং কি হবে না।

অ্যালগরিদম পরিবর্তনের পর, সেরা এসইও বিশেষজ্ঞদের জড়ো করেপরিবর্তিত হয়েছে কি বিশ্লেষণ করতে অনেক সাইট থেকে তথ্য।.যখন তারা তথ্য বিশ্লেষণ করে, তখন তারা কি পরিবর্তিত হয়েছিল তার উপর ভিত্তি করে সিদ্ধান্ত নেয়এবং যারা পরিবর্তনগুলি প্রতিক্রিয়া জানাতে।

এসইও উভয় বিজ্ঞান এবং শিল্প

শিখতে এসইও র্যাঙ্কিং কাজ অনেক সময় ব্যয় কাজএবং হার্ড পড়া। এখানে, আপনি ওয়েবসাইট অডিট চালানো এবং Google- বন্ধুত্বপূর্ণ কন্টেন্ট তৈরি করতে হবে। এই দুইটি কারণ হল এসইও তৈরি স্তম্ভগুলিজটিল, তবে, ডিজিটাল পৃথিবীকে সমৃদ্ধ করার কোন শর্টকাট নেই।

এসইও একটি দীর্ঘমেয়াদী রান

গুগলের প্রথম পাতাটি ক্রমাগত গতিশীল লক্ষ্য।এর মানে হল যে কোন প্রতিদ্বন্দ্বী আপনার প্রতিযোগীদের উচ্চ র্যাংকিং পাবেন না বা কোন গ্যারান্টি নেই। এখন পর্যন্ত, আপনি কেন এসইও জটিল এবং লাগে তা বোঝেনএটি কাজ করার সময়। সুতরাং, বিশ্বাসযোগ্য, দীর্ঘমেয়াদি ফলাফল পেতে আমরা কীভাবে প্রকৃত লক্ষ্য অর্জন করতে পারি?

আপনি যখন শুধুমাত্র একটি দীর্ঘমেয়াদী লক্ষ্য হিসাবে এসইও এ খুঁজছেন শুরু,আপনি ইতিমধ্যে একটি মাথা শুরু পেয়েছেন। একটি ভাল ভিত্তি গড়ে তুলতে, মনে রাখবেন যে এসইও দীর্ঘমেয়াদী উদ্দেশ্য ভিত্তিতে কাজ করে।এটি কার্যকর করার জন্য, আপনার সাইটের আরও বেশি ট্রাফিক চালানোর জন্য এবং নির্দিষ্ট সময়ের মধ্যে আরও বিক্রয় করার জন্য আপনার এসইও এর সাথে লিঙ্ক করুন।

এসইও বিনিয়োগ প্রয়োজন

গ্রেট এসইও আপনার সময় ঘনিষ্ঠ বিনিয়োগ প্রয়োজন এবংসম্পদ। আপনি সময়, প্রচেষ্টা এবং সম্পদ আনতে যখন, আপনি দিনের শেষে একটি যৌগিক রিটার্ন পাবেন।

এসইও গোল পরিবর্তন হয়

যেহেতু এসইও ব্যবসা বৃদ্ধির একটি ড্রাইভিং ফ্যাক্টর,আপনি এটির জন্য একটি স্ট্যাটিক পরিকল্পনা বিকাশ কোন উপায় নেই। বহির্বিশ্বে রাখা, আপনার এসইও বার্ষিক ভিত্তিতে পুনরায় মূল্যায়ন করা। ভাল ফলাফলের জন্য বিবেচনা করুনএটি ত্রৈমাসিক পুনঃ মূল্যায়ন।

আপনি যদি একটি সম্মানজনক এসইও কোম্পানী ভাড়া থাকেন, তারা হবেআপনি রাতারাতি ফলাফল প্রদান করতে পারবেন না যে আপনাকে অবহিত। একবার যখন আপনি চুক্তিগুলির নিয়মগুলি স্থাপন করেছেন, তখন যোগাযোগের একটি উন্মুক্ত লাইন রাখুনপ্রত্যাশা এবং ফলাফল সম্পর্কে ভুল বোঝাবুঝি এড়াতে। যদিও এসইও একটি রাতারাতি প্রক্রিয়া নয়, এটি এমন কিছু বিষয় যা আপনাকে বিনিয়োগ করতে হবেফলাফল প্রচেষ্টা যথোপযুক্ত হয়। যখন আপনি বাস্তবসম্মত প্রত্যাশাগুলি সেট করেন এবং বুঝতে পারেন যে এটি কীভাবে কাজ করে তখন আপনি কীভাবে সঠিক পথে চলেছেনএসইও বিনিয়োগের সেরা আয়।

. - kanoa and toast
November 27, 2017