Back to Question Center
0

কিভাবে আমার প্রাপ্তবয়স্ক ওয়েবসাইট র্যাঙ্কিং স্থায়ীভাবে উন্নতি?

1 answers:

আমাদের সময় এসইও কোনও বাণিজ্যিক উন্নয়নের ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে, আপনার স্থানীয় স্ন্যাক বার বা যৌন দোকান আছে কিনা. উভয় ক্ষেত্রে, একটি ব্যবসায়ী এর প্রাথমিক উদ্দেশ্য আরো দর্শকদের আকর্ষণ এবং তাদের রাজস্ব বৃদ্ধি করা হয়. আজকাল আপনার ব্যবসা সমৃদ্ধ করতে, আপনি এটি অনলাইন স্থাপন এবং সমস্ত সার্চ ইঞ্জিন মান অনুযায়ী নিখুত প্রয়োজন. আপনি উচ্চতর SERP র্যাঙ্ক, আপনার আরো বিক্রয় আছে.

adult seo

প্রাপ্তবয়স্ক সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান একই সাথে লিংক বিল্ডিং পদ্ধতির পার্থক্য - dedicated server hosting in gabes. প্রাপ্তবয়স্ক এসইও এর সবচেয়ে বড় বেনিফিট যে আপনি তুলনামূলকভাবে কম প্রতিযোগিতার কারণে এই ক্ষেত্রের মধ্যে আপনার ওয়েবসাইট সহজতর করতে পারেন. আপনার ট্র্যাফিক নগদীকরণের একটি উপায় আছে তা নিশ্চিত করুন, এটি সস্তা না আসে.

আসুন আমরা আলোচনা করি কিভাবে আপনার প্রাপ্তবয়স্ক সাইটে গুণমানের ট্র্যাফিক চালানো এবং এটি Google TOP এ পৌঁছায়.

প্রাপ্তবয়স্ক সাইট এসইও উন্নতি

চারটি উল্লেখযোগ্য এসইও দিক যা কোনও প্রচারমূলক প্রচারাভিযানের জন্য এবং প্রাপ্তবয়স্ক ওয়েবসাইটের জন্য সর্বোত্তম সেবা প্রদান করে: পৃষ্ঠার প্রাসঙ্গিকতা, ডোমেন কর্তৃপক্ষ, ইনবাউন্ড লিঙ্ক কর্তৃপক্ষ, প্রাসঙ্গিকতা ইনবাউন্ড লিংক.

ওয়েব পৃষ্ঠার প্রাসঙ্গিকতা উল্লেখযোগ্য Google র্যাঙ্কিং ফ্যাক্টর হিসাবে কাজ করে. এটি ব্যবহারকারী এবং ওয়েব ক্রলার উভয়ের জন্য দেখায় যে ব্যবহারকারীর ক্যোয়ারীর জন্য কোনও নির্দিষ্ট ওয়েবসাইটের সামগ্রী কীভাবে প্রাসঙ্গিক. আপনার সাইটের প্রাসঙ্গিক করতে, আপনাকে তার মেটাডেটা এবং কন্টেন্টটি অপ্টিমাইজ করতে হবে. আপনার সম্ভাব্য ক্লায়েন্ট সহজে আপনার সাইটে পাবেন তা নিশ্চিত করার জন্য প্রথমে আপনার ওয়েবসাইটের সামগ্রী, শিরোনাম, বিবরণ এবং Alt ট্যাগগুলিতে প্রাসঙ্গিক কী বাক্যাংশগুলি অন্তর্ভুক্ত করতে হবে. তাছাড়া, আপনাকে যতটা সম্ভব সম্ভাব্য মানের সামগ্রী তৈরি করতে হবে. প্রাপ্তবয়স্ক ওয়েবসাইটগুলির ক্ষেত্রে, আপনি যৌন কাহিনী লিখতে এবং সাপ্তাহিকটি প্রকাশ করতে পারেন.

ডোমেন কর্তৃপক্ষকে আরো গুরুত্বপূর্ণ একটি র্যাঙ্কিং ফ্যাক্টর বলা হয় যা সত্যি বলা উচিত রাতারাতি করা যাবে না. ওয়েবসাইট কর্তৃপক্ষ লাভ করার জন্য কিছু সময় লাগবে. আপনার ডোমেন কর্তৃপক্ষকে উন্নত করতে, আপনাকে আপনার অফ-পেজ অপ্টিমাইজেশনে বিশেষ মনোযোগ দিতে হবে এবং একটি ফলপ্রসূ লিঙ্ক বিল্ডিংয়ের প্রচার তৈরি করতে হবে. অধিকন্তু, ডোমেন কর্তৃপক্ষ সামাজিক বৈসাদৃশ্য দ্বারা প্রভাবিত হয় যেমন ক্লিক-এর-হার, রূপান্তর, গড় সময় একজন ব্যবহারকারী একটি সাইট এবং বাউন্স রেট ব্যয় করে.

adult seo agency

উপরন্তু, আপনার ইনবাউন্ড লিঙ্কের কর্তৃপক্ষকে পরিমাপ করতে হবে কারণ এটি আপনার বয়স্ক সাইট এসইও. আপনাকে আপনার সাইট লিঙ্কগুলিকে শুধুমাত্র অনুমোদিত এবং দীর্ঘমেয়াদি ডোমেনগুলিতে রাখতে হবে যা ব্যবহারকারীদের বিশ্বাস করে. এটি আপনার প্রাপ্তবয়স্ক সাইটটিকে লক্ষ লক্ষ প্রেরিত ব্যবহারকারীদের সামনে ধাক্কা দিতে সাহায্য করবে. আমি আপনার ইনবাউন্ড লিংক পরিমাণ এবং সেইসাথে তাদের গুণমান সম্পর্কে চিন্তা করার পরামর্শ দিচ্ছি. উপরন্তু, আপনি আপনার বাজারের কুলুঙ্গি ডোমেইন প্রাসঙ্গিক আপনার ব্যাকলিঙ্ক করা নিশ্চিত করা প্রয়োজন. উদাহরণস্বরূপ, এটি আপনার অদ্ভুত লাগবে যদি আপনি আপনার প্রাপ্তবয়স্ক ওয়েবসাইটকে একটি ডোমেনের সাথে যুক্ত করেন যা শিশুর খাদ্যকে পুনর্মূল্যায়ন করে.

যেহেতু গুগল প্রাপ্তবয়স্ক সাইটগুলির জন্য পিপিসি বিজ্ঞাপন গ্রহণ করে না, তাই সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশনে বিনিয়োগ করার একমাত্র উপায় রয়েছে. আমি এই নিবন্ধে উল্লিখিত যে অপ্টিমাইজেশান চর্চা আপনাকে একটি বিজয়ী প্রচারমূলক প্রচারাভিযান নির্মাণ এবং আপনার বয়স্ক সাইট এসইও উন্নত করতে সাহায্য করবে আশা করি.

December 22, 2017