Back to Question Center
0

গুগল অ্যাডসেন্স. এসইও: কি ভাল?

1 answers:

উত্তরটি আপনার ব্যবসায়ের প্রকৃতির উপর নির্ভর করে. এসইও বা গুগল এ্যাডওয়ার্ডস - কোনও ব্যবসায়ের মান এবং ট্র্যাফিকের জন্য মার্কেটিং চ্যানেলটি ভাল কিনা তা বিশ্লেষণ করার আগে, প্রথমে নিম্নলিখিত পদগুলি সংজ্ঞায়িত করি।. এটি আপনার মার্কেটিংয়ের জন্য সবচেয়ে ভাল কাজ করবে যা একটি ভাল বোঝার পেতে সাহায্য করবে.

google adwords vs seo

গুগল অ্যাডওয়ার্ডস এবং এসইও এর মধ্যে পার্থক্য কি?

  • সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশান হল এমন একটি কৌশল যা কৌশলগত এবং কৌশল যা একটি সাইটের জন্য দর্শকদের সংখ্যা বৃদ্ধি করে।. এসইও কৌশল ব্যবহার করে যা গুগল আলগোরিদিমকে গুগল টেকক করতে সাহায্য করে যাতে একজনের সম্পদ অনুসন্ধান ইঞ্জিনে উচ্চতর র্যাংকিং করতে পারে. এই পদ্ধতিগুলি মূল্যবান কীওয়ার্ডগুলি ব্যবহার করে, নির্ভরযোগ্য ওয়েবসাইটগুলি বা অন্যান্য সম্পর্কিত সাইটগুলিতে সামগ্রীকে লিঙ্ক করা এবং সেইসাথে প্রাসঙ্গিক মেটা বর্ণনাগুলি ব্যবহার করে - google analytics id profile.
  • গুগল অ্যাডওয়ার্ডস, পরিবর্তে, প্রদত্ত বিজ্ঞাপন ব্যবহার করে. এই ভাবে, গুগল সার্চ রেজাল্টের শীর্ষে তাদের সম্পদ রাখার জন্য ওয়েবসাইটের মালিকদের একটি সার্চ ইঞ্জিন দিতে হবে (এটি Google, Yahoo বা Bing- এর কোন ব্যাপার না)।. এটি লক্ষ করা উচিত যে সাইটের মালিক একবার তার বিজ্ঞাপনের উপর ক্লিক করলে ব্যবহারকারীর মালিককে অর্থ প্রদান করতে হবে.
  • (1২)

    আসুন গুগল এডওয়ার্ডস এবং এসইও

    মূল্য

    মূল্য তুলনা শুরু করি. এসইও সম্পর্কে মহান জিনিস হল যে এটি শুরুতে বিনামূল্যে হতে পারে যেহেতু বেশিরভাগ প্রোগ্রামের জন্য অর্থ প্রদানের প্রয়োজন নেই যা আপনাকে এসইও কৌশলগুলি সহায়তা করে. আপনি যা করতে চান শুধুমাত্র জিনিস আপনার এসইও পদ্ধতি আপনার সম্পদ জন্য ভাল কাজ জানতে এবং তাদের আবেদন.

    যাইহোক, যত তাড়াতাড়ি আপনার ব্যবসার বিকাশ হয়, আপনার পেশাগত এসইও পরিষেবার জন্য নির্বাচন করতে হবে, যেমন মিমোল্ট, আপনার ওয়েব পেজকে আরও বাড়ানোর জন্য যাতে আপনি একটি খেলাতে থাকতে পারেন এবং প্রতিযোগিতায় পরাজিত হতে পারেন. এসইও এলাকায় বিশেষজ্ঞ এবং বছরের পর বছর একই ক্ষেত্রে কাজ করে যে অন্তর্দৃষ্টি আছে যে কোম্পানিগুলি আপনার ব্যবসা মনোযোগ এবং প্রচেষ্টার প্রয়োজন এটি প্রদান করতে পারেন.

    গুগল অ্যাডওয়ার্ডের একটি পে-প্রতি-ক্লিকের স্কিম রয়েছে. এই স্কিমের মাধ্যমে, একটি নির্দিষ্ট বাজেট থাকবে যা প্রত্যেক বার ব্যবহারকারীকে বিজ্ঞাপনের উপর ক্লিক করে দেবে. সুতরাং, আরো ব্যবহারকারীদের আপনি পেতে পারেন, আরো আপনি দিতে হবে. যদিও প্রথমে এটি আপনার কাছে একটু ব্যয়বহুল বলে মনে হতে পারে, এটি মুদ্রণ এবং পত্রিকা বিজ্ঞাপনগুলির সাথে তুলনা করলে এটি হয় না.

    দর্শক সংখ্যা এবং সূচী সংখ্যা

    বিনিয়োগের দিকে তাকালে আপনি গুগল এ্যাডওয়ার্ড এবং এসইও এর সম্ভাব্য সংখ্যা দেখতে পারবেন।. উভয় পদ্ধতি দর্শকদের একটি উল্লেখযোগ্য সংখ্যা প্রদান করতে পারে. এই ক্ষেত্রে, অ্যাডওয়ার্ড সুবিধা, এটি একটি সংক্ষিপ্ত সময়ের মধ্যে আরো নেতৃত্ব পেতে পারেন. যাইহোক, যদি আমরা একটি দীর্ঘ মেয়াদে থাকি তবে আপনি দেখতে পাবেন যে লোকেরা আরও জৈব অনুসন্ধানের ফলাফলগুলির দিকে ঝাঁকে ঝাঁকে ঝাঁকে ঝাঁকে ঝাঁকে. সত্যের সহজ ব্যাখ্যা হল যে ব্যবহারকারীরা কী খুঁজছে তা জৈব অনুসন্ধান. এটি যোগ করার জন্য, AdWords আপনাকে সরাসরি বা দর্শকদের কাছেই দেবে, কিন্তু এটি এসইও হিসাবে টেকসই নয় যেমনটি একটি সংকলিত সময়ের মধ্যে আপনাকে আরও দর্শক পেতে পারে.

    adwords vs seo

    গতি

    গতির জন্য, AdWords একটি ভাল পছন্দ হবে. এসইও এর জন্য ব্যবহারকারীরা আপনার ওয়েবসাইট দেখতে জৈব অনুসন্ধান ফলাফলের মাধ্যমে কিছু সময় নেবে. AdWords এর জন্য, আপনি প্রায় স্থির হয়ে যেতে পারেন কারণ Google AdWords আপনার নির্বাচিত জনসংখ্যাকে লক্ষ্য করতে পারে. এসইও ডেমোগ্রাফিক্স লক্ষ্য করে না. এসইও কি করতে পারে তা নিশ্চিত করুন যে আপনার ওয়েবসাইট প্রাসঙ্গিক এবং আপনার পছন্দসই লক্ষ্য শ্রোতা এটি পাবেন.

    আমি কি চয়ন করা উচিত: গুগল এডওয়ার্ডস বা এসইও?

    এখন যে আপনি প্রতিটি বিপণনের চ্যানেলের উপকারিতা জানেন, আপনার ব্যবসার জন্য কোনটি ভাল তা আপনার পক্ষে সহজ হবে. আপনি যদি জমানো বাড়াতে চেষ্টা করেন, তাহলে AdWords আপনার জন্য নিখুঁত পছন্দ হবে. যাইহোক, যদি আপনি আপনার ব্যবসাকে অবিচলিত বৃদ্ধি চান, তাহলে আপনাকে অবশ্যই এসইও কৌশল নিয়োগ করতে হবে. উল্লেখ্য, যতদিন আপনি আপনার মুখ্য কার্য সম্পাদনকারী নির্দেশক সেট করবেন এবং প্রতিটি বিপণনের চ্যানেলের সাফল্যের পরিমাপ চালিয়ে যাবেন ততক্ষণ পর্যন্ত উভয় বিপণন চ্যানেলগুলি উপকারী হিসাবে প্রমাণিত হতে পারে।.

December 22, 2017