Back to Question Center
0

এসইও কেস একটি ভাল মার্কেটিং টুল গবেষণা?

1 answers:

পরিসংখ্যান অনুযায়ী, 90% এর বেশি গ্রাহক পছন্দ করেন যে মিডিয়া বার্তা একটি গল্পের মত শোনাচ্ছে. এটা প্রমাণিত হয়েছে যে একটি দৃঢ় বিশ্বাসী মানুষ একটি নির্দিষ্ট সমস্যা ভাল বুঝতে সাহায্য করে. এমন কেউ নেই যে এমনকি প্রাপ্তবয়স্কদেরও ত্রাণের ঢেউ অনুভব করে যখন সবাই সুখী হয়.

এসইও কেস স্টাডি একটি দুর্দান্ত মার্কেটিং টুল. আজ, সেমটিট বিশেষজ্ঞদের আপনাকে নীচের সমাধান সম্পর্কে আরো বলবে. নিবন্ধ পড়ার পরে, আপনি কিভাবে আপনার ব্যবসা বাজারে কেস স্টাডিজ আবেদন করতে পারেন জানাবেন - fiches de paye.

seo case study

কেস স্টাডি সংজ্ঞা

একটি কেস স্টাডিজ একটি শক্তিশালী হাতিয়ার যা আপনাকে ক্লায়েন্টের সমস্যার উপর প্রসারিত করতে সহায়তা করে ব্যাখ্যা করে কীভাবে আপনার ব্যবসা আপনার গ্রাহকের চাহিদাগুলি সমাধান করতে পারে. একটি কেস স্টাডি তাদের ওয়েবসাইটের মালিকদের জন্য একটি নিখুঁত বিকল্প যার প্রাথমিক লক্ষ্য মানুষকে তাদের পণ্য এবং পরিষেবাগুলি কিনতে হয়. কীভাবে কেস স্টাডিজগুলি বিশেষ করে সেগুলি আপনার ব্যবসার বিষয়ে তথ্য সামগ্রী নিয়ে গল্প বলার ধরনকে মিশ্রিত করে.

প্রধান কারণ এসইও ক্ষেত্রে স্টাডি ব্যবহার করার জন্য? (1২)

এসইও কেস স্টাডিজ প্রচারের জন্য কার্যকর সরঞ্জাম

অধিকাংশ অনলাইন বিপণনকারী ওয়েবসাইটের উপর প্রকাশিত প্রবন্ধ প্রকাশ করে।. যাইহোক, আপনি আরও বেশি যান এবং আরো একটি গ্রাহক আকর্ষণ করতে একটি স্থানীয় সংবাদপত্র বা পত্রিকা জমা দিতে পারেন. আপনার খ্যাতি গড়ে তুলতে আরেকটি চমৎকার বিকল্প আপনার শিল্পের জন্য নিবেদিত কিছু সম্পদ আপনার ক্ষেত্রে অধ্যয়ন উপস্থাপন করতে হয়.

এছাড়াও, শিল্প-ভিত্তিক লিঙ্কডইন গ্রুপগুলি বিবেচনা করুন. তারা অন্য মানুষের সঙ্গে আপনার অভিজ্ঞতা ভাগ করার জন্য নিখুঁত. বলার অপেক্ষা রাখে না, শেয়ারিং যত্ন হয়. আপনার নিজস্ব এবং বিনামূল্যে তথ্য তাদের দ্বারা প্রদান করে বিশেষ অনুভব করে.

আপনি লিঙ্কডইন পালস উপর আপনার ক্ষেত্রে অধ্যয়ন স্বাধীনভাবে প্রকাশ করতে পারেন. এই সাইট এর প্ল্যাটফর্ম ব্যবহারকারীদের ভাগ করা হতে পারে যে নিবন্ধগুলি প্রকাশ করতে দেয়. আপনার এসইও জন্য আরো একটি মহান ধারণা বিদ্যমান কেস স্টাডিজ একটি স্লাইড উপস্থাপনা মধ্যে পুনর্নির্মাণ বা একটি ইনফোগ্রাফিক শেয়ার করতে হয়. আপনার কাজ শেষ করার পরে, আপনি এটি আপনার সামাজিক মিডিয়া অ্যাকাউন্টগুলিতে ভাগ করতে পারেন.

এটি উল্লেখযোগ্য যে আপনি আপনার কেস স্টাডি ব্যবহার করে সম্ভাব্য এবং বর্তমান ক্লায়েন্টদের পাঠাতে তথ্যগত উপাদান হিসাবে ব্যবহার করতে পারেন.

একটি এসইও কেস স্টাডি গঠন

মূলত, আপনার ক্ষেত্রে অধ্যয়ন একটি শুরু, মধ্যম, এবং শেষ হওয়া উচিত. মনে রাখবেন, যে কেস স্টাডিজ সাধারণত গড় বিনোদনমূলক গল্প তুলনায় আরো দীর্ঘ এবং আরো গভীরতা. অতএব, সঠিক পরিকল্পনা হল কী. পরবর্তী সময় আপনি কেস স্ট্রাটেজিং খসড়া করছেন, নিশ্চিত করুন যে এতে নিম্নলিখিত উপাদানগুলি রয়েছে:

(২9)
  • সংক্ষিপ্ত এবং আকর্ষণীয় শিরোনাম;
  • সম্ভাব্য গ্রাহক সমস্যার সম্মুখীন একটি গভীর গভীরতা;
  • আপনার ব্যবসায়ের ক্লায়েন্টের সমস্যাগুলি কীভাবে বর্ণনা করে তা ব্যাখ্যা;
  • প্রমাণ যে আপনার পরিষেবা বা পণ্য ক্লায়েন্ট সাহায্য করেছে কিভাবে দেখায়;
  • আপনার পণ্য বা পরিষেবা ফিরে সংশ্লিষ্ট যে কর্মে কল করুন.
  • একটি কেস স্টাডি তৈরি করার সময় এটি নির্বাচন করা আপনার কোনটি?. মনে রাখা গুরুত্বপূর্ণ যে আপনার ক্ষেত্রে অধ্যয়ন শেষ হওয়া পর্যন্ত সমস্যার সমাধান সম্পর্কে একটি গল্প তৈরি করা উচিত.

    seo case

    র্যাপিং আপ

    সমষ্টি, কেস স্টাডি একটি শক্তিশালী হাতিয়ার যা আপনার এসইও অনেক উপায়ে উন্নতি করতে পারে. কেস স্টাডিজ আপনার পরিষেবা বা পণ্যের সাথে কাজ করার মত এটির গভীরতা দেখিয়ে আরও সম্ভাব্য ক্লায়েন্টদের আকর্ষণ করতে সহায়তা করে.

    অভিনন্দন! এখন আপনি একটি বাধ্যকারী কেস স্টাডি তৈরির মূল কথাগুলি জানেন. সম্ভবত, এটি আপনার নিজের একটি গল্প বলতে উচ্চ সময়.

    December 22, 2017