Back to Question Center
0

সেমিট বিশেষজ্ঞ ব্যাখ্যা কেন আপনি ভিডিও বিপণন ব্যবহার করা উচিত

1 answers:

গত দশকে, ডিজিটাল আড়াআড়ি অনেক নিচে আছেগুরুত্বপূর্ণ পরিবর্তন. অনলাইন সামগ্রী অনুসন্ধান করার জন্য লোকেরা ডেস্কটপ এবং ল্যাপটপ ব্যবহার করে ফিজিক্স বন্ধ করে দিচ্ছে পরিবর্তে, তারা এখন নির্বাচন করা হয়জন্য তাদের মোবাইল ফোন এবং ট্যাবলেট।

সৌভাগ্যবশত, পরিবর্তিত আড়াআড়ি সঙ্গে রাখা সহজ।এটি করার একটি দুর্দান্ত উপায় হল ভিডিও মার্কেটিং, বিষয়বস্তু একটি কাটিয়া প্রান্ত ফর্ম মাধ্যমে। এই দ্রুত গতির বিশ্বের মধ্যে, ভিডিও মার্কেটিং একঅনলাইন সামগ্রী যা ব্যবহারকারীদের মান, প্রাসঙ্গিকতা, এবং নমনীয়তার সাথে তাদের প্রদান করে।

সেখানে মার্কেটিং এর সবচেয়ে চাহিদা হিসাবে ফর্ম, ভিডিও মার্কেটিংআপনি যদি ইতিমধ্যে এটি ব্যবহার না করা হয় তাহলে আপনি একটি বিপণনকারী হিসাবে চেষ্টা করা উচিত এক জিনিস হিসাবে দাঁড়িয়েছে।

রেইন জনসন, সিনিয়র সেলস ম্যানেজার Semalt ডিজিটাল সার্ভিসেস, নীচের বিবরণের হিসাবে ভিডিও মার্কেটিং গ্রহণের কারণগুলি ভাগ করে নিন।

1। ব্র্যান্ড স্মরণ প্রচার।

ভিডিওগুলি অত্যন্ত চাক্ষুষ এবং শ্রবণযোগ্য। ফলস্বরূপ, এটি সহজটেক্সট ভিত্তিক কন্টেন্টের তুলনায় ব্যবহারকারীদের ভিডিও সামগ্রী মনে রাখার জন্য। যখন একটি গ্রাহক আপনার সামগ্রী মনে রাখবেন, তিনিও মনে রাখবেনআপনার ব্র্যান্ড, এইভাবে আপনার জন্য আরো বিক্রয় নেতৃস্থানীয়। গ্রাহকরা তাদের ভিডিওগুলি ভাগ করে নিতে পারে যা তারা উপভোগ করে যা আপনার অনলাইন নাগাল বৃদ্ধি পাবে।

2।.আপনার সাইট এর এসইও বৃদ্ধি।

স্যামাল্টের মার্কেটিং অভিজ্ঞতাটি দেখায় যে মানের এবং প্রাসঙ্গিকভিডিও সামগ্রী ব্যবহারকারীদের আপনার পৃষ্ঠাতে নির্দেশ করে আপনার সাইটের এসইও উল্লেখযোগ্যভাবে উন্নতি করতে পারে। উপরন্তু, এটি আপনার উন্নত করতে পারেনরূপান্তর হার এইভাবে বোর্ড জুড়ে আপনার ক্লিক-মাধ্যমে হার উন্নত।

3। সব ডিভাইসে ভাল সঞ্চালিত হয়।

আজকাল, ডিজিটাল মার্কেটিং এর চালিকা শক্তি একটি প্রতিক্রিয়াশীলনকশা। যদি একটি কোম্পানির বিষয়বস্তু একটি প্রদত্ত ব্রাউজার বা ডিভাইস ভাল সঞ্চালন করতে ব্যর্থ হয়, এটি চালায় ব্যবসা অনেক হারাতে হবেট্র্যাফিক এবং ফলস্বরূপ, ক্লিকের মাধ্যমে হার কমেছে সৌভাগ্যবশত, ভিডিও মার্কেটিং সামগ্রীটি সম্পূর্ণ ব্যবহারের জন্য উপযুক্তনির্বিশেষে কোন ডিভাইসটি আপনি ব্যবহার করছেন।

4। আপনার ব্র্যান্ড বার্তা শক্তিশালী।

অনলাইন ভিডিও মার্কেটিং ব্যবহার করে, আপনার উন্নত করার একটি দুর্দান্ত সুযোগ রয়েছেবার্তা আপনার ব্র্যান্ড চালিত এবং আপনার কোম্পানী প্রবর্তিত। এটি আপনার আদর্শ গ্রাহককে জানাতে একটি আদর্শ হাতিয়ারযেমন ব্র্যান্ডিং এবং ডিজাইন এবং সামগ্রী এবং ভয়েস মত আরো জটিল বৈশিষ্ট্য হিসাবে বৈশিষ্ট্য।

5। ভিডিও সামগ্রীটি সহজেই ভাইরাল যেতে পারে।

বেশিরভাগ লোক যারা মোবাইল ভিডিওগুলি ব্যবহার করে তাদের সাথে অন্যের সাথে শেয়ার করতে থাকেমানুষ। এই কোটা অন্য ধরনের সামগ্রী দ্বারা গর্বিত ভাগ হারের তুলনায় অনেক বেশী। উপরন্তু, অধিকাংশ মানুষবরং একটি পাঠ্য ভিত্তিক পোস্টের তুলনায় একটি ভিডিও পোস্টে অংশ নেবে। এই কারণে, ভিডিও সামগ্রী একটি খুব শক্তিশালী হাতিয়ারকোনও ব্র্যান্ডের অনলাইন অ্যাক্সেস প্রসারিত করার উদ্দেশ্যে।

ভিডিও সামগ্রী তৈরি করে যা তথ্য ঘন, অ্যাক্সেসযোগ্যএবং সঙ্গে ইন্টারেক্ট সহজ, একটি ব্র্যান্ড একটি বড় নিম্নলিখিত বিকাশ এবং গ্রাহক স্মরণ উন্নতি করতে পারেন। এটি প্রভাব আছে ক্ষমতা আছেআপনার শ্রোতা একটি ব্যক্তিগত স্তরের পাশাপাশি আবেগ চালিত বিক্রি বৃদ্ধি। গ্রাহকরা তাদের পছন্দগুলি সম্পর্কে ভালো বোধ করতে চায়তৈরি করা, এবং ভিডিও মার্কেটিং, ভাল কাজ যদি, এই অনুভূতি তৈরি করার সেরা উপায় এক।

- 1 & umzugsservice
November 27, 2017